ফেনীতে ফুড ডেলিভারি সেবা চালু করলো ‘গতি’

আজকের সময় রিপোর্ট :

ফেনীতে ফুডপান্ডার পর অ্যাপ ভিত্তিক ফুড ডেলিভারি সেবা চালু করলো সুনামধন্য ডেলিভারি প্রতিষ্ঠান গতি। পার্সেল ডেলিভারি অ্যাপের মতোই গ্রাহকদের চাহিদা অনুযায়ী ফেনীর জনপ্রিয় রেস্টুরেন্ট থেকে মানসম্মত খাবার সহজ ও নির্ভরযোগ্য উপায়ে পৌঁছে দেবে গ্রাহকের দৌড়গোড়ায়।

 

গতির প্রতিষ্ঠাতা ও সিইও রহমত উল্যাহ সুমন বলেন, আমরা চেষ্টা করছি ফেনীর জীবনমানকে আরো সহজ এবং উন্নত করার জন্য। আমাদের গতি ফুড এন্ড ই-শপ অ্যাপের মাধ্যমে গ্রাহক ঘরে বসেই খুব সহজে ফুড, গ্রোসারি, মেডিসিনসহ প্রয়োজনীয় সকল পণ্য অর্ডার করতে পারবেন। গত ছয় মাস আমরা সফলভাবে ফেনীতে পার্সেল ডেলিভারি করে আসছি। তাই এবার আমরা সবার চাহিদাকে মাথায় রেখে আরো সহজ উপায়ে ফুড, গ্রোসারীসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র অ্যাপ এর মাধ্যমে ডেলিভারি সেবা চালু করেছি। এই সেবা নিয়ে আসতে পেরে আমরা বেশ আনন্দিত।রেস্টুরেন্ট এবং শপগুলোর সাথে আমরা নিবিড়ভাবে কাজ করে যাচ্ছি যেনো গ্রাহকরা সর্বোত্তম সেবা লাভ করতে পারে।

গতি বিভিন্ন ক্যাম্পেইনের কথা জানায়। এরমধ্যে রয়েছে ‘১টাকায় ফুড’, এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে অ্যাপ ব্যবহারকারীরা ১টাকায় বিভিন্ন ফুড অর্ডার করতে পারবে। খাবার অর্ডার দিয়ে ব্যবহারকারীরা পাবেন ফ্রি ডেলিভারি সুবিধা। আজ থেকে চালু হওয়া সেবাগুলো প্লে স্টোরে থাকা ‘গতি ই-শপ’ অ্যাপ ব্যবহার করে উপভোগ করা যাবে। সেবাটি ইতোমধ্যে ফেনীর গুরুত্বপূর্ণ এলাকায় চালু হয়েছে। শিগগিরই পৌঁছে যাবে উপজেলা পর্যায়ে এবং দেশের বিভিন্ন জেলা শহরে।

অ্যাপ লিংক- https://play.google.com/store/apps/details?id=com.gotieshop.app

Leave a Comment